নোয়াখালী ভ্যেনুতে ২-০ গোলে টিম বিজেএমসিকে হারিয়ে শেখ জামাল বিজয়ী

নোয়াখালী প্রতিনিধি::বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের ১১তম আসরের নোয়াখালী ভেন্যুর খেলা শনিবার বিকাল ৩টায় শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। একাধিক গোল করার প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পর পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় টিম বিজেএমসিকে। শেখ জামাল গোল করায় এ সময় শতশত দর্শকরা আনন্দে করতালি ও শ্লোগান দিয়ে মুখরিত করে খেলাার মাঠ।

খেলায় টিম বিজেএমসি এর মুখোমুখি হন শেখ জামাল। খেলার প্রথমার্ধের ১৩ মিনিটের সময় শেখ জামালের পক্ষে আর্জেন্টাইন ফরোয়ার্ড ৯ নম্বর জার্সি পরিহিত লুসিয়ানো গোল করে এগিয়ে নেন। ৩৩ মিনিটের মাথায় অধিনায়ক সোলেমানের কর্ণার কিক থেকে কিরগিজস্থানের ফরোয়ার্ড ডেভিট গোল করে ব্যবধান ২-০ করেন।

খেলার শুরু থেকে প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে শেখ জামাল। মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিয়ে একের পর এক আক্রমন করতে থাকে তারা।

প্রথমার্ধে দুই গোল খাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরু থেকে টিম বিজিএমসি নিজেদেরকে ঘুছিয়ে আক্রমনের মাধ্যমে গোল শোধে মরিয়া হয়ে ওঠে। খেলার মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিয়ে একের পর এক আক্রমন করতে থাকে। খেলার ৬২ মিনিটের সময় ফরোয়ার্ড মামুনের আচমকা বাকানো সর্ট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। এর পরের মিনিটেই উজবেকিস্থানের ফরোয়ার্ড ওটাবেকের ফ্রি কিক গোলে ডুকার মুহুর্তে শেখ জামালের গোল রক্ষক নাঈম কর্ণারের বিনিময়ে দলকে রক্ষা করেন। ৭৯ মিনিটের মাথায় ৭নং জার্সি পরিহিত আবদুল্যাহ্ পারভেজের করা ফ্রি কিক রক্ষা করেন গোল রক্ষক। ৮৪ মিনিটের মাথায় দলীয় অধিনায়ক নাইজেরিয়ান ফরোয়ার্ড ইলিয়াছুর সর্ট গোলে ডুকার মুহুর্তে পাঞ্ঝ ফিরিয়ে দেন শেখ জামালের গোল রক্ষক নাঈম। ৮৭ মিনিটের মাথায় ওটাবেকের ফ্রি কিক আবারও ফিরিয়ে দেন গোল রক্ষক নাঈম। খেলার শেষ মুহুর্তে বিজেএমসির গোল করার আরেকটি প্রচেষ্টা লক্ষ্যভ্রষ্ট হয়। একাধিক গোল করার প্রচেষ্টা ব্যর্থ হওয়ার পর পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় টিম বিজেএমসিকে। শেখ জামালের অধিনায়ক ছিলেন সোলেমান কিং এবং কোচ ছিলেন জোসেফ আফুসি।

খেলা পরিচালনা করেন, জালাল উদ্দিন। তাঁকে সহযোগিতা করেন শফিকুল ইসলাম ও হারুনুর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা