নোয়াখালী শহীদ ভুলু ষ্টেডিয়ামে শুরু হচ্ছে ফুটবলের বড় আসর বিপিএল

নোয়াখালী প্রতিনিধি::বৃহস্পতিবার থেকে নোয়াখালী শহীদ ভুলু ষ্টেডিয়ামে শুরু হচ্ছে ফুটবলের বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগ (বিপিএল)। নোয়াখালী শহীদ ভুলু ষ্টেডিয়াম মাঠে দর্শকে ভরপুর হয়ে উঠবে এমনটাই আশা করছেন বৃহত্তর নোয়াখালীর ফুটবল প্রেমী ভক্তরা। দীর্ঘদিন পর আবারও ফুটবল উম্মাদনায় মেতে উঠবে শহীদ ভুলূ ষ্টেডিয়ামের প্যভেলিয়ান গ্যালারী।

বিকেল ৩ টায় হোম গ্রাউন্ডের নোফেল স্পোটিং ক্লাব ও সাইফ স্পোটিং ক্লাব লিমিটেড এর মধ্যে নোয়াখালী পর্বের খেলার কিক অফ শুরু হবে। এর আগে নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য, সাবেক কৃতি ফুটবলার একরামুল করিম চৌধুরী আনুষ্ঠানিক ভাবে খেলার উদ্ধোধন করবেন খেলোয়াড়দের সাথে পরিচিত হবেন।

ইতিমধ্যে নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা ও নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশানের কর্মকর্তারা মাঠকে খেলার উপযোগী করার পাশাপশি বাফুফের এই বাংলাদেশ প্রিমিয়ার লীগের দুটি হোম গ্রাউন্ড টিমের নোফেল স্পোটিং ক্লাব ও টিম বিজেএমসির খেলা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকল আয়োজন সম্পন্ন করেছে।

বাফুফে থেকে আসা ম্যাচ কমিশনার লালু সহ কর্মকর্তা সাইফুল ও মিঠু মাঠ প্রস্তুতি দেখে তাদের সন্তুষ্টির কথা ব্যক্ত করেছেন। তারা আশা করছেন দু’দলই ভাল খেলা উপহার দিতে পারবে। পাশাপাশি নোয়াখালীর দর্শকরাও ভাল খেলা উপভোগ করতে পারবে।

দীর্ঘদিন পর নোয়াখালীর ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গন আবার ফুটবল দর্শকে পরিপূর্ন হয়ে উঠবে বলে নোয়াখালী জেলার ক্রীড়ামোদীরা আশা করছেন। ইতিমধ্যে নোফেল স্পোটিং ক্লাব ও সাইফ স্পোটিং ক্লাব লিমিটেড এর খেলোয়াড় ও কর্মকর্তাগণ নোয়াখালী এসে পোঁছেছেন।

নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু জানান ইতিমধ্যে ষ্টেডিয়াম মাঠ পুরোপুরি খেলার উপযোগী করে গড়ে তোলা হয়েছে। শহীদ ভুলু ষ্টেডিয়াম ফুটবল দর্শকে কানায় কানায় ভরে উঠবে। এর জন্য আমরা ব্যাপক প্রচার প্রচারনা চালিয়েছি। বিপিএল কে স্বার্থক করতে ডিএফএ ও ডিএসএ সদস্যরা যৌথভাবে কাজ করছেন। নোয়াখালীর দর্শকরা দীর্ঘদিন পর ভাল খেলা উপভোগ করবে।

নোয়াখালী ফুটবল এসোসিয়েশানের সভাপতি সামসুল হাসান মীরন জানান, নোয়াখালীর মাঠে বিপিএল ফুটবলে বিগত বিশ্বকাপের তারকা কোষ্টারিকার ডেনিয়েল কলিনড্রেস সোলেরা সহ এশিয়া ফুটবল তারকাদের দেখা যাবে। এটি নোয়াখালী বাসীর জন্য বড় প্রাপ্তি। পাশাপশি র্দীর্ঘদিন পর নোয়াখালীর ঝিমিয়ে পড়া ফুটবল খেলা বিপিএল এর মাধ্যমে চাঙ্গা হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা