নোয়াখালী সরকারি কলেজে ঈদ আড্ডা

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালী সরকারি কলেজ ক্যাম্পাসে রোববার প্রাক্তন ছাত্রছাত্রীদের পুনর্মিলনী ও ঈদ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপি এ আয়োজনে নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থান থেকে কলেজের সহ¯্রাধিক প্রাক্তন ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন।

অধ্যক্ষ আবদুল জলিল মিলনায়তনে নোয়াখালী সরকারি কলেজ এলা মনাইন এসাসিয়েশনের আহবায়ক ড. বশির আহমেদের সভাপতিত্বে ঈদ আড্ডায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক আল হেলাল মোহাম্মদ মোশাররফ হোসেন, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খাঁন সোহেল, উন্নয়ন সংগঠক আব্দুল আউয়াল, নোয়াখালী আইনজীবী সমিতির সেক্রেটারি আজিজুল হক বকশী, সাবেক সেক্রেটারি মোল্লা হাবিবুর রাছুল মামুন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামছুদ্দিন জেহান, শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, কলেজের প্রাক্তন ছাত্রী রেজিনা ইয়াছমিন, শাহিদা পারভীন, কলেজ ছাত্রসংসদের প্রাক্তন ভিপি জসিম উদ্দিন, সাবেক জিএস নজরুল ইসলাম বিপ্লবসহ অনেকে।

বক্তারা কলেজ জীবনের নানা রকম আনন্দ বেদনার স্মৃতিচারণ করেন। এ সময় ডিসেম্বর মাসে কলেজের ৫০ তম বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত হয়। দিনব্যাপী পুনর্মিলনী ও ঈদ আড্ডার পাশাপশি ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজেরও আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা