ফাইনালি ইউ আর মার্ডার

জামাল মিয়া ,ভৈরব প্রতিনিধি ॥ তন্ময় নিজ ফেসবুক আই ডি থেকে ফাইনালি ইউআর মার্ডার,শরীরের বিভিন্ন স্থানে তীরবিদ্ধ যুবকের ছবির সাথে ডেথ ম্যান ষ্ট্যাটাস দেওয়ার কয়েক ঘন্টা পর ভৈরবে কলেজ শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান তন্ময় এর মৃত্যু হয়েছে ।

রোববার রাত আনুমানিক ৯ টায় শহরের ঘোড়া কান্দা এলাকায় অবস্থিত তার নিজ বাসার ৩য় তলার একটি রুম থেকে পুলিশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করেছে । তার বাবার নাম মশিউর রহমান মুসা । সোমবার (২ মার্চ) সকালে পুলিশ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে ।

এলাকাবাসিদের ধারণা প্রেমে ব্যর্থ হয়ে সে আত্মহত্যা করেছে । নিহতের মা শাবানা জানায় শনিবার রাতে ঘরে খাবার খেয়ে সে নিজ রুমে শুতে যায় । এরপর রোববার সকালে ঘুম থেকে না উঠায় বিকালে ডাকতে গেলে সে আর উঠেনি ।

নিহতের বাবা মশিউর রহমান জানায় রাতে সে বাহির থেকে খাবার খেয়ে নিজ রুমে ঘুমাতে যায় । এরপর আর কিছু তিনি জানেন না । পরে খবর পেয়ে রোববার রাতে পুলিশ নিজ বাসার ৩য় তলার রুম থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।

এ বিষয়ে ভৈরব থানার ওসি (তদন্ত ) মোহাম্মদ আলী জিন্নাহ জানান প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা । তবে কি কারণে এমনটি ঘটতে পারে তা তদন্ত করা হচ্ছে ।

তাছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।তবে এ বিষয়ে ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা