বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদেকো ম্পানীগঞ্জে বিক্ষোভ মিছিল

নবীন, নোয়াখালী প্রতিনিধি : স্বাধীনতার পরাজিত শক্তি, সম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠি কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার তীব্র প্রতিবাদ জানিয়ে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের করে দ্রুত শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়।

বুধবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, বসুরহাট পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগআচ্ছা উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এরআগে, সকাল ১০টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশ স্থলে জড়ো হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কেন্দ্রীয় যুবলীগ জাতীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল সহ উপজেলার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা