বানিয়াচংয়ে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জের বানিয়াচংয়ে দুই শিশু নিখোঁজের ১২ ঘন্টা পর তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির পাশর্^বর্তী পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা। উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের বল্লবপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুরা হচ্ছে ওই গ্রামের সাইফুল মিয়ার ছেলে সালমান মিয়া (৬) ও তার চাচাতো ভাই তোফাজ্জল মিয়ার ছেলে তায়েব মিয়া (৫)। বড়ইউড়ি ইউপি মেম্বার মনিরুজ্জামান মনু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার বিকেল থেকে ওই দুই শিশুকে খোজে পাওয়া যায়নি। তারা নিখোঁজ হয়। আত্মীয় স্বজনসহ আশপাশের এলাকাগুলোতেও খোঁজে না পাওয়ায় মাইকিং করা হয়েছে। তাতেও কোন সন্ধান পাওয়া যায়নি। অবশেষে আজ (মঙ্গলবার) সকালে বাড়ির পাশের পুকুরে তাদের লাশ ভাসতে দেখে পরিবারের সদস্যরা উদ্ধার করেন। এ ঘটনায় ওই দুই শিশুর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।তাদের শোকে পুরো গ্রামের মানুষ শোকাহত হয়ে পড়েছেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক জানান, ২টি শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। ময়না তদন্তের পর জানা যাবে তারা কি ভাবে মারা গেছেন। লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা