ব্রহ্মণবাড়িয়া ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নবীগঞ্জের এক যুুবক নিহত

সুলতান মাহমুদ:::ব্রহ্মণবাড়িয়া কসবা উপজেলার মন্দবাদ রেলস্টেশনে ঢোকার সময় যাত্রীবাহী দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নবীগঞ্জের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাত পৌনে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশসে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে এ সংঘর্ষের গঠনা ঘটে। নিহত নবীগঞ্জের যুবক উপজেলার আউশকান্দি ইউনিয়নের ইসলামপুর গ্রামের হারুন মিয়ার ছেলে নজরুল মিয়া (২৩)।
মঙ্গলবার সকালে নিহতের মা জুৎসা বেগমের মোবাইলে শ্রীমঙ্গল থেকে এক লোক মোবাইল ফোনে এখবর জানিয়ে শায়েস্তাগঞ্জ থানার এক পুলিশ অফিসারের মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করতে বলেন। সাথে সাথে জুৎ¯œা বেগম শায়েস্তাগঞ্জ থানায় ওই পুলিশ অফিসারের মোবাইলে যোগাযোগ করলে পুলিশ ঘটনা নিশ্চিত করে ঘটনা স্থলে গিয়ে নিহতের মরদেহ শনাক্তের জন্য অনুরোধ করেন।
নিহত যুবকের পিতা হারুন মিয়া ও মাতা জুৎ¯œা বেগম শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্ট্রেশনে পৌছে তাদের ছেলে নজরুল মিয়া বলে নিশ্চিত করেছেন।
নিহত নজরুল মিয়া ৪ ভাই ১ বোনের মধ্যে সে ৩য় ছিল। সে দীর্ঘদিন শ্রীমঙ্গল একটি হাফিজিয়া মাদ্রাসায় থাকা অবস্থায় শ্রীঙ্গল এক ব্যক্তির সাথে পরিচয় হলে পড়া লেখা বাদ দিয়ে ওই ব্যক্তির ব্যাটারী চালিত অটো রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করত। শায়েস্তাগঞ্জ পুলিশ নিহতের ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা