ভৈরবে নির্বাচনী প্রচারনায় মাঠ চষে বেড়াচ্ছেন নাজমুল হাসান পাপন

জামাল মিয়া ভৈরব প্রতিনিধি::কিশোরগঞ্জ-৬ ( ভৈরব-কুলিয়ারচর ) আসনে নৌকা প্রতীক নিয়ে তীব্র শীত উপেক্ষা করে মাঠ চষে বেড়াচ্ছেন বিসিবি সভাপতি ও বর্তমান সাংসদ নাজমুল হাসান পাপন । তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভৈরব-কুলিয়ারচরের বিভিন্ন গ্রাম,পাড়া,মহল্লায় নির্বাচনী গণসংযোগ,করে চলেছেন । আওয়ামীলীগ সরকারের গত ১০ বছরের উন্নয়নের দিক তুলে ধরছেন ভোটারদের কাছে । আগামীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গেলে উন্নয়নের ধারা অব্যাহতের পাশাপাশি ভৈরব-কুলিয়ারচরকে আধুনিক শহরে রুপান্তরিতসহ কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে বলে প্রতিশ্রƒতি নিয়ে প্রচারণা চালাচ্ছেন ।

তবে গত ১০ বছরে ভৈরব-–কুলিয়ারচরে আওয়ামীলীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে । এর মধ্যে ভৈরব-কুলিয়ারচর কালি নদী ব্রীজ,লুন্দিয়া শীতল পাটি ব্রীজ,ভৈরব ট্রমা হাসপাতালের নির্মাণ কাজ দ্রƒত গতিতে এগিয়ে চলছে,ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা থেকে ১০০ শয্যা উন্নীতকরণ প্রক্রিয়াধীন রয়েছে । ভৈরব-টঙ্গি ডাবল রেল লাইন,ভৈরব শহর রক্ষা বাধঁ, মেঘনা নদীর উপর ২য় ভৈরব জিল্লুর রহমান রেলসেতু সহ ভৈরব-কুলিয়ারচরে রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে বলে অনেক ভোটাররা মনে করছেন । আর এসব কারনে আবারো এ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নাজমুল হাসান পাপন বিজয়ী হবে বলে অনেকটা সুনিশ্চিত ।

তবে নাজমুল হাসান পাপন ক্লীন ইমেজের প্রার্থী হিসেবে ভোটারদের কাছে তার রয়েছে শতভাগ গ্রহণযোগ্যতা । কারন প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ¦ মোঃ জিল্লুর রহমান এ আসন থেক ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে রাষ্ট্রপতি হয়েছিলেন । এছাড়া নারী নেত্রী বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি শহীদ আইভি রহমানের পুত্র হিসেবে পরিচ্ছন্ন ক্লীন ইমেজের এ নেতা ভোটারদের কাছে আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন ।তিনি সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভৈরব ও কুলিয়ারচরের বিভিন্ন গ্রাম.হাট-বাজার,পাড়া মহল্লা চষে বেড়াচ্ছেন ।

গত ১০ বছরে আওয়ামীলীগ সরকারের নানা উন্নয়ন ভোটরের মাঝে তুলে ধরে তিনি জানান আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভৈরব-কুলিয়ারচরের যে উন্নয়ন হয়েছে বিশেষ করে রাস্তা-ঘাট,ব্রীজ-কালভার্ট,মসজিদ-মন্দিও,স্কুল-কলেজের যে উন্নয়ন হয়েছে তা একমাত্র আওয়ামীলীগ সরকারের অবদান।

বাবা রাষ্ট্রপতি হওয়ার সুবাধে নাজমুল হাসান পাপন ২০০৯ সালে উপ-নির্বাচনে এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন । পরবর্তীতে ২০১৪ সালে তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় পুনরায় নির্বাচিত হন । সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান দেশ থেকে সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক নিমূলসহ গত ১০ বছওে আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে । অতীতে কোন সরকারের আমলে হয়নি । শেখ হাসিনার সরকার দেশটাকে উন্নত রাষ্ট্রে এগিয়ে নিয়ে যাচ্ছে । বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে স্বীকৃত । বিশেষ করে নতুন প্রজন্মের জন্য আনন্দের খবর ডিজিটাল বাংলাদেশ । তাই নতুন প্রজন্ম ভুল করবেনা । তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে নৌকায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় নিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা