মনোনয়ন বানিজ্যের কারনেই বিএনপি অফিসে হামলা করেছে বঞ্চিতরা- কাদের

নোয়াখালী থেকে নবীন:: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মনোনয়ন বানিজ্যের কারনে মনোনয়ন বঞ্চিতরা বিএনপির সেক্রেটারী জেনারেল অফিসে হামলা করেছে। আওয়ামীলীগের বিরুদ্ধে মনোনয়ন বানিজ্যের কোন অভিযোগ নেই। টেকনোক্রেট কোন মন্ত্রী ৯ তারিখের পর থেকে মন্ত্রি পরিষদে থাকছেন না। তাদের পদত্যাগ পত্র প্রধানমন্ত্রীর দপ্তরে জমা দেওয়া আছে। নির্বাচন কালীন সরকারের মন্ত্রী পরিষদের আকার ছোট বা বড় করার এখতিয়ার একমাত্র প্রধান মন্ত্রীর।

তিনি শনিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কবির হাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ছুন্নার দীঘি মাদ্রাসা প্রাঙ্গনে স্থানীয় লোকজনের সাথে দেখা করতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এ সব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, এ এলাকায় বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমেদ জনপ্রিয়তা হারিয়ে আচরন বিধি ভঙ্গ করছেন। মনোনয়ন জমা দেওয়ার দিন তিনি লাঠি শোঠা নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। নিজ দলের লোকজনকে দিয়ে বোমা ফাটিয়ে আমাদের উপর দোষ দেওয়ার চেষ্টা করছেন।

তিনি আরো বলেন পৃথিবীর ইতিহাসে দন্ডিত ব্যাক্তি নির্বাচনে অংশগ্রহন করেছে এমন নজির নেই । খালেদা জিয়ার দন্ড মওকুফ করার জন্য মির্জা ফখরুলের দাবী অবান্তর।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ডা: এবিএম জাফর উল্যাহ, কবির হাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি, আ’লীগ নেতা ডা: এ কে এম জাফর উল্যাহ, জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটু সহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা