মাধবপুরে শিশু শাহপরান হত্যা মামলায় দুই জনের যাবজ্জীবন

হবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জের মাধবপুরে শিশু শাহপরান হত্যা মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। হবিগঞ্জে ৬টি ফুড ফ্যাক্টরিতে নোংরা পরিবেশে খাবার তৈরী, নষ্ট তেল ব্যবহার ও লাইসেন্স নবায়ন না থাকাসহ বিভিন্ন অভিযোগে ৯ লাখ টাকা জরিমানা করা হয়েছে। হবিগঞ্জে বয়ানে বয়ানে জনসচেতনতা বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বুধবার পুলিশ লাইনে অনুষ্ঠিত

বুধবার বিকেলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল (৩) এর বিচারক মোহাম্মদ হালিম উল্ল্যাহ চৌধুরী এ রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্তরা হলেন মাধবপুর উপজেলার শিবজয়নগর গ্রামের তাউস মিয়ার ছেলে জালাল মিয়া ও মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার চানগ্রামের আহম্মদ আলীর ছেলে রাসেল মিয়া ওরফে কাটা রাসেল।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৬ জানুয়ারী মাধবপুর উপজেলার শিবজয়নগর গ্রামের সাবাশ আলীর ৭ বছরের শিশু সন্তান শাহপরানকে অপহরণ করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসামীরা। পরে মুক্তিপণের টাকা না পেয়ে তাকে হত্যা করে মরদেহ ফেলে রাখে গ্রামের একটি ডোবায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা সাবাশ আলী বাদি হয়ে ১১ জানুয়ারী ৩ জনকে আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে উল্লেখিত দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা