মানুষ মানুষের জন্য, আর মানবতার সেবাই পরম ধর্ম

আশাহীদ আলী আশা/এম মুজিবুর রহসান:: করোনাঃ সৃস্ট সংকটে হবিগঞ্জ এর নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মোঃ ওয়ারিশ মিয়া মেম্বার এর ছেলে মোঃ তুহিন আহমদ ইংল্যান্ড প্রবাসী ও তাদের পরিবারের পক্ষ থেকে ২ নং ওয়ার্ডের মজলিস পুর ও ভবানী পুর গ্রামের ১৪০ পরিবারের মধ্যে বাড়িতে বাড়িতে গিয়ে আজ শনিবার সকাল থেকে খাবার পৌঁছে দেওয়া হয়।

নিত্য প্রয়োজনীয় খাবারের মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১লিটার সয়াবিন তৈল, ১ পিস সাবান দেওয়া হয়। ত্রাণ বিতরণকারী পরিবারের পক্ষে মোঃ রুমান আহমদ এবং তার পরিবারের সদস্যগণ যারা দেশের এই ক্রান্তিলগ্নে অত্যন্ত নিভৃতে এলাকার দরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় লোকজনের পরিবার পরিজনদের মধ্যে নিজেদের সাহায্যের হাত প্রসারিত করেছেন৷

এতে গরিব অসহায় লোকজন সন্তুষ্টি প্রকাশ করেন। এমন মহৎ কর্মে এলাক বাসীর পক্ষ থেকে ত্রাণ বিতরণকারী পরিবারের সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন সচেতন মহল, এবং তাদের দীর্ঘায়ু কামনা করছেন।

বিত্তবান ও ধর্ণাঢ্য ব্যক্তিরা যদি এইভাবে এগিয়ে আসেন, তাহলে দেশের অসহায় প্রান্তিক জনগোষ্ঠীর কষ্ট কিছুটা হলেও লাঘব হবে বলেই মনে করেন সচেতন মহল । “জয় হোক মানবতার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা