মোরেলগঞ্জ ৩৪৫ জন প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবা ভাতার নতুন বই পেল সুবিধাভোগী

বাগেরহাট প্রতিনিধি::বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন বলেন,বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই সারাদেশে মুক্তিযোদ্ধা, বয়স্ক,বিধবা ভাতা সকল ভাতা চালু হয়েছে। মাতৃত্বকালীন ভাতাও এ সরকারের অবদান। এর আগে এরশাদ সরকার,জিয়া সরকার ,খালেদা সরকার ছিল । কিন্তু কোন সরকার এ ভাতা দিতে পারেনি। রোববার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নে বয়স্ক , বিধবা , প্রতিবন্ধী মাতৃত্বকালীন ভাতার কার্ড বিতরণকালে তিনি কথা বলেন।

এ উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শফিকুর রহমান লাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান আউয়াল খান মহারাজ, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ সহ সকল ওয়ার্ডের ইউপি সদস্য-সদস্যা, সুবিধাভোগী ও স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ।
বারইখালী ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৩৪৫ জন সুবিধাভোগী প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা ও মাতৃত্বকালিন ভাতার নতুন বইয়ের আওতায় আনা হয়েছে। ইতোপূর্বে ১৮শ’ সুবিধাভোগী এ ভাতার আওতায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা