শনিবার ভোরেই দেশের উদ্দেশে রওনা দেবে টাইগাররা

এসটিভি ডেস্ক:: নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার পর বাতিল করা হয়েছে সফররত বাংলাদেশের সাথে তাদের তৃতীয় টেস্ট ম্যাচটি।বাংলাদেশ সময় আগামীকাল শনিবার ভোরেই দেশের উদ্দেশে রওনা দেবে টাইগাররা। এ তথ্য জানিয়েছে বিসিবি।

নিউজিল্যান্ড স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে ক্রাইস্টচার্চে দুটি মসজিদে হামলার ঘটনায় নিহত হয়েছে ৪৯ জন। সেইসঙ্গে ৪৮ জন গুরুতর আহতাবস্থায় চিকিৎসাধীন আছেন।দেশটির প্রধানমন্ত্রী জাসিন্দা আর্ডার্ন হতাহতের এ সংখ্যা নিশ্চিত করেছেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে।

নিউজিল্যান্ড হেরাল্ড খবর দিয়েছে, নিহতদের মধ্যে ৪১ জন হ্যাগলে পার্কের কাছের আল-নূর মসজিদ এবং লিনউডের মসজিদে ৭ জন মারা গেছেন। আর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার জুমার নামাযের সময় ক্রাইস্টচার্চের আল-নূর মসজিদ নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম-মিরাজরা। প্রবেশের মুহূর্তে স্থানীয় এক পথচারী তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েন খেলোয়াড়েরা।

পরে টিম বাসে করে হ্যাগলি ওভাল স্টেডিয়ামে অবস্থান নেন। বর্তমানে তারা হোটেলে অবস্থান করছেন। এদিকে সন্ত্রাসী হামলার পর থেকেই টাইগারদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছিলো।এদিকে ক্রাইস্টচার্চের হ্যাগলে ওভালে তৃতীয় ও চূড়ান্ত টেস্ট ম্যাচটি শনিবার হওয়ার কথা ছিল।

সিরিজের প্রথম দুটি ম্যাচে নিউজিল্যান্ড জয়ী হয়েছে।কিন্তু ম্যাচটি সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা