শাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ময়মনসিংহ থেকে গ্রেফতার

বুলবুল আহমেদ:- সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমানকে ময়মনসিংহ জেলার ভালুকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ও র‌্যাব-১৪ এর যৌথ অভিযানে গতকাল শনিবার (২৮ সেপ্টেম্বর) ২০২৪ ইংরেজি তারিখ দুপুর অনুমানিক ১টার দিকে ময়মনসিংহ জেলার ভালুকা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গত ২০ আগষ্ট ২০২৪ ইংরেজী তারিখে নাশকতা মামলা এসএমপি, সিলেটের কোতয়ালী থানায় হয়। যার এফআইআর নং-১৫/৩৭০। ধারা- ১৪৩/ ১৪৭/ ১৪৮/ ৩২৪/ ৩০৭/ ৩০২/ ৩৪ দন্ড বিধি আইন ১৮৬০ এর পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ও নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার শিবপুর গ্রামের মো: আব্দুল আওয়াল এর পুত্র খলিলুর রহমান (২৫)। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে এসএমপি, সিলেটের কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯, সিলেট এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা