সহপাঠীসহ কলেজ ছাত্রীকে জিম্মি করে শ্লীলতাহানি, মোবাইলে ভিডিও চিত্র ধারণ, থানায় মামলা

নবীন, নোয়াখলী প্রতিনিধি::নোয়াখালীর সদর উপজেলায় সহপাঠীসহ এক কলেজ ছাত্রীকে নিজ বসতঘরে জিম্মি করে শ্লীলতাহানি, মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে স্থানীয় বখাাটে যুবকদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী।

গত ১৮ ফেব্রুয়ারি জেলার সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার স্থানীয় বখাটে চাঁদাবাজ পুলক, আকবর, রায়হান ও অজ্ঞাত আরো ২-৩ জনকে আসামী করে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী কলেজ ছাত্রী।
মামলার অভিযোগে জানা যায়, কলেজ ছাত্রী তার এক সহপাঠী সহ নিজ বসতঘরে লেখাপড়া নিয়ে আলোচনা করছিলো। এসময় উল্লেখিত আসামীরা উদ্দেশ্য প্রণোদিত ও পূর্বপরিকল্পিত হামলা চালিয়ে দুইজনকে জিম্মি করে। একপর্যায়ে সহপাঠীকে বেদম মারধর করে এবং দুইজনকে বেঁধে মোবাইলের মাধ্যমে আপত্তিকর ভিডিও চিত্র ধারণ করে। এসময় তারা কলেজ ছাত্রীর শ্লীলতাহানি করে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পরে পুলিশ আসামিদের ধরতে অভিযান চালাচ্ছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা