সাংবাদিক বাবুল আহমদের দাফন সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও দৈনিক মানব জমিন পত্রিকার কানাইঘাট উপজেলা প্রতিনিধি বাবুল আহমদের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা পৌরসভাস্থ নন্দীরাই পশ্চিম জামে মসজিদে নামাজের জানাযা শেষে মহল্লার কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ স্থানীয় কর্মরত সকল সাংবাদিকসহ হাজারো মানুষ শরীক হন।

জানাজার পূর্বে সাংবাদিক বাবুল আহমদের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক লুৎফুর রহমান, যুগ্ম আহবায়ক রফিক আহমদ, কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি এম.এ হান্নান, জাতীয় পার্টির কানাইঘাট উপজেলা শাখার সভাপতি আলা উদ্দিন মামুন, লেখক ও সমাজ সেবী মোঃ আব্দুর রহিম, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটাঃ শাহাজাহান সেলিম বুলবুল। উপস্থিত ছিলেন, কানাইঘাট সরকারী কলেজের সহকারী অধ্যাপক বশির আহমদ, আ’লীগ নেতা হোসেন আহমদ, কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বিলাল আহমদ, সাংবাদিকদের মধ্যে ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এখলাছুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক আব্দুন নুর, কোষাধক্ষ্য মিছবাহুল ইসলাম চৌধুরী, ক্রিড়া সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রশীদ, সদস্য আলা উদ্দিন, আমিনুল ইসলাম, শাহীন আহমদ, তাওহিদুল ইসলাম, মুমিন রশীদ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় সিওমেক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন……..ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক বাবুল আহমদ দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, কিডনী ও হৃদ রোগে ভুগছিলেন। এদিকে ক্লাবের সিনিয়র সদস্য বাবুল আহমদের শোকাহত পরিবারের সদস্যদের বাড়িতে গিয়ে শান্তনা প্রদান করেন ক্লাবের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা