সারা বাংলার ধান এখন নৌকায়- ওবায়দুল কাদের

 নোয়াখালি থেকে নবিন:: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সারা বাংলার ধান এখন নৌকায়, ৪৩ বছরের ইতিহাসে শেখ হাসিনা একমাত্র নারীবান্ধব সরকার। নারীদের সম্মানে শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের জনতা বাজারে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নৌকার পক্ষে নারী, পুরুষ এবং তরুণদের গণজোয়ার দেখে বিএনপি নেতাকর্মীরা নৌকায় যোগ দিচ্ছে। সারা বাংলায় ধানের শীষ এখন নৌকায় উঠেছে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগণের সাড়া না পেয়ে বিএনপি এখন নির্বাচন কমিশন এবং বিদেশীদের কাছে নালিশ করে বেড়াচ্ছে। নালিশ ছাড়া বিএনপির আর কোনো সম্বল নেই। শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় এলে দেশের প্রতিটি গ্রাম হবে শহর।

উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর সারাদিন নৌকায় ভোট চান তিনি। পথসভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা ডা. একেএম জাফর উল্যা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, ধানশালিক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান কামালসহ অন্যান্য নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা