সিরাজগঞ্জে স্কুলের নির্মাণাধীন ভবনের কাজে মাটি ধসে ২ শ্রমিক নিহত

রেজাউল করিম সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত নির্মাণাধীন ভবনের মাটিচাপা পড়ে ২ বৃদ্ধ শ্রমিক নিহত হয়েছেন।

এতে আহত হয়েছেন ৫ শ্রমিক। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ নর্থ বেঙ্গল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চরকুড়া গ্রামের মৃত হারুন সাহার ছেলে বেল্লাল হোসেন (৬২) ও একই গ্রামের জেলকাত (৬৮)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ আব্দুল হামিদ জানান, রোববার সকাল থেকে ওই বিদ্যালয়ের সম্প্রসারিত ভবন নির্মাণে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠানের ৭ শ্রমিক (ফাউন্ডেশন) মাটি কাটার কাজ করছিলেন।
বিকেল সাড়ে ৩ টার দিকে হঠাৎ করে মাটিচাপা পড়ে ৭ নির্মাণ শ্রমিক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে  উদ্ধার করে ঐ হাসপাতালে ভর্তি করে এবং চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪ টার সময় ওই ২ জন মারা যান। পুলিশ তাদের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা