সিলেটে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

সিলেট প্রতিনিধি:: যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মাধ্যমে সারা দেশের ন্যায় সিলেটেও পালিত হচ্ছে ৪৮তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোর ৫টা ৫১ মিনিটে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।

নগরীর চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমেই শ্রদ্ধা নিবেদন করে শহীদ মিনার বাস্তবায়ন কমিটি। এরপর পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিটের নেতারা।

পরে সিলেটের বিভাগীয় কমিশনার, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার, ডিআইজি সিলেট রেঞ্জ, সিলেট জেলা প্রশাসক (ডিসি), জেলা পরিষদ প্রশাসক, সদর উপজেলা চেয়ারম্যান, সিলেট শিক্ষাবোর্ড চেয়ারম্যান, আর আর এফ কমান্ড্যান্ট, আর্মড ব্যাটালিয়ন পুলিশ, আনসার ভিডিপি, বন কর্মকর্তা, সিলেট চেম্বার প্রশাসক, সিলেট প্রেসক্লাব, জেলা প্রেসক্লাবের নেতারা পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া শহীদ বেদীতে আরো পুষ্পার্ঘ্য অর্পণ করেন- জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা ও মহানগর বিএনপি, জাসদ, বাসদ, ওয়ার্কাস পাটি, গণতন্ত্রী পার্টি, জনতা পার্টি, মহিলা আওয়ামী লীগ, জেলা ও মহানগর ছাত্রলীগ, ছাত্রফ্রন্ট, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন ব্যাংক, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা