সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্টিত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা আইনশৃঙ্খলা রক্ষাকারী কমিটির মাসিক সভা আজ রোববার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে
জেলা ম্যাজিসেট্রট ও জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিসেট্রট মোঃ সোহেল মাহমুদ, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, বিশ্বম্ভর পুর উপজেলা র চেয়ারম্যান সফর উদ্দিন, জাসদ জেলা সভাপতি আ,ত,ম,সালেহ,সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি সভাপতি লতিফুর রহমান রাজু ,সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান, ডেপুটি সিভিল সার্জন ডা মোঃ আশরাফুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, বিশ্বম্ভর পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম কবীর, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মি, দোয়ারা বাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা, তাহির পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মা সন সিংহ, সুনামগঞ্জ সদর থানার ওসি সাহিদুর রহমান প্রমুখ।
সভায় সুনামগঞ্জ শহীদ মিনার কে একটি দৃষ্টি নন্দন শহীদ মিনারে রুপ দিতে সকল প্রতিবন্ধকতা এড়াতে সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করা হয়। পুরাতন কোর্ট ও এর আশেপাশের এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা কামনা করা হয়। মন্ত্রী পরিষদ সচিবালয়ের পক্ষ থেকে সকল বালু পাথর মহাল হতে অবৈধ ভাবে বালু পাথর উত্তোলন বন্ধে কঠোর হতে সংশ্লিষ্ট সবাই কে আহ্বান জানান হয়।বিভিন্ন নদী থেকে টোল ট্যাক্স সহ বিভিন্ন নামে অতিরিক্ত টাকা আদায় করে মানুষ কে নির্যাতন করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ  দেয়া হয়েছে ।
সুনামগঞ্জ সদর হাসপাতালে বহিরাগতদের উপদ্রব বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা