হবিগঞ্জের বিশিষ্ট সাংবাদিক শওকত চৌধুরীর মায়ের ইন্তেকাল

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের পুরান মুন্সেফী এলাকার বাসিন্দা মরহুম আব্দুস শহীদ চৌধুরীর স্ত্রী ও হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু ছালেহ মোহাম্মদ নুরুজ্জামান চৌধুরী শওকত মা আমেনা খাতুন চৌধুরী বৃহস্পতিবার রাত ৩টায় নিজ বাস ভবনে বাধ্যক জনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্না….রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮০) বছর।

মৃত্যুকালে তিনি ৫পুত্র ২কন্যা, নাতি, নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।  শুক্রবার (২২জুন) বাদ জুম্মা সওদাগর জামে মসজিদে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশ গ্রহন করেন। জানাজার নামাজ শেষে শহরের রাজনগর কবর স্থানে মরহুমার দাফন সম্পন্ন করা হয়।

মরহুমা আমেনা খাতুন চৌধুরীর ১ম ছেলে জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, ২য় ছেলে জেলা বাসদের সাবেক কনভেনার নূরুল হুদা চৌধুরী শিবলী, ৩য় ছেলে সভাপতি আবু ছালেহ মোহাম্মদ নুরুজ্জামান চৌধুরী শওকত ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। ৪র্থ ছেলে শিপন চৌধুরী একাত্তর টেলিভিশনের ভিডিও অডিটর হিসেবে কর্মরত রয়েছেন ও ৫ম ছেলে সুমন চৌধুরী প্রাক্তন ক্রিকেটার।

মরহুমার দুই কন্যা সন্তানের মধ্যে বড় মেয়ে নাজমা চৌধুরী বিবাহিত গৃহিনী ও ছোট কন্যা তানিয়া চৌধুরী বিবাহিত ইংল্যান্ড প্রবাসী। আমেনা খাতুন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ প্রেসক্লাব ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা