হবিগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ অলিপুরে একটি কোম্পানীর শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শ্রমিকদের লাশ উদ্ধার নিয়ে নিহতের স্বজন ও পুলিশের কাছ থেকে দু’ ধরণের বক্তব্য পাওয়া গেছে। নিহতের পরিবারের লোকজনদের দাবি নারী নিয়ে বিরোধের জের ধরে ওই শ্রমিককে শ্বাসরোধ হত্যা করেছে। আর পুলিশ বলছেন ওই শ্রমিক হাফানী রোগে আক্রান্ত ছিল সে, কারণে মারা গেছেন। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে এ ঘটনার রহস্য উদঘাটন হবে বলে জানিয়েছে শায়েস্তাগঞ্জ থানার ওসি। নিহত হলেন- সদর হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের মৃত নূর আলী সর্দারের ছেলে মামুন মিয়া (২৬)। হবিগঞ্জ সদর উপজেলা কৃষক লীগ সভাপতি জামাল সর্দারের ছোট ভাই।

নিহতের চাচাত ভাই রফিক মিয়া জানান, মামুন মিয়া দীর্ঘদিন ধরে প্রাণ ইন্ড্রাস্টিয়াল পার্কে দীর্ঘদিন ধরে শ্রমিকের কাজ করে আসছেন। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় মামুন মিয়া তার কর্মস্থলে যান। কাজ শেষে প্রতিদিনের ন্যায় কোম্পানীর বাহিরে কোয়ার্টারে বিশ্রাম নিতে যান। সকালে পরিবারের লোকজন সংবাদ পান মামুন মিয়া মারা গেছেন। পরে তারা এ বিষয়টি শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। রফিক মিয়া জানান, মামুন মিয়া সাথে পাশ্ববর্তীতে গ্রামের একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্কের জের ধরে তার সাথে মেয়ের পরিবারের বিরোধ চলছিল।তিনি ধারণা করছেন এ জের ধরেই মামুনকে শ্বাদরোধ করে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনাটির সুষ্টু তদন্তের দাবি জানান।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, নিহত হাফানী রোগে আক্রান্ত ছিল ধারণ করা হচ্ছে, এই রোগে আক্রান্ত হয়ে মারা গেছে। আমরা মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। জিজ্ঞাসাবাদের জন্য দুজনে আটক করা হয়েছে। ময়না তদন্তপ্রতিবেদন হাতে পেলে এ ঘটনার রহস্য উদঘাটন হবে। এ নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনও অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাইটঃ রফিক মিয়া, নিহতের চাচাত ভাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা