হবিগঞ্জ সদর হাসপাতালে মুক্তিযোদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে বীরেশ দাশ (৬৫) নামে এক মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধাদের জন্য বরাদ্দকৃত কেবিনের দরজা ভেঙ্গে তার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত বীরেশ দাশ শহরের শ্যামলী এলাকার বাসিন্দা ও বানিয়াচং উপজেলার নজিরপুর গ্রামের মৃত মহেশ দাশের ছেলে।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বীরেশ দাশ গত ১ মার্চ কিডনি জনিত রোগসহ বিভিন্ন রোগে সদর হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার রাতে তার পরিবারের সদস্যরা তাকে একা রেখে বাসায় চলে যান। সকালে তার ছেলে বিজয় দাশ এসে দেখতে পান তার দরজা বন্ধ। পরে হাসপাতাল কর্তৃপক্ষে জানালে তারা সদর থানায় খবর দেয়। পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে ভেতরে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে।

নিহত মুক্তিযোদ্ধার ছেলে বিজয় দাশ বলেন, মার্চের ১ তারিখ বাবাকে সদর হাসপাতালে কিডনি জনিত রোগে ভর্তি করি। মঙ্গলবার রাতে তাকে মুক্তিযোদ্ধা ওয়ার্ডে রেখে বাসায় চলে যাই। সকালে এসে দেখি কেবিনের রুম বন্ধ। পরে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা দরজা ভেঙ্গে দেখে বেডের নিচে রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন বলেন, মুক্তিযোদ্ধা বীরেশ দাশ কিডনি জনিতসহ বেশ কয়েকটি রোগ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। বুধবার সকালে তার ছেলে এসে দেখতে পান দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়া না দেয়ায় হাসপাতাল কর্তৃপক্ষকে অবগত করেন। পরে পুলিশ নিয়ে তার দরজা ভেঙে দেখতে পাই বেডের নিছে রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ পড়ে আছে।

সদর থানার এসআই সাইদুর রহমান বলেন, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা