নবীগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ১৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ শুরু।।

বুলবুল আহমেদ:: ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের শহীদ কিবরিয়া চত্ত্বর থেকে আউশকান্দি- হীরাগঞ্জ বাজারের ৩শ মিঃ দৈর্ঘ্য ও ১৮ মিঃ প্রস্ত রাস্তা আর সি সি দ্বারা উন্নয়ন এবং রাস্তার দু‘পাশে ড্রেন নির্মাণ সহ রুস্তুমপুর টোলপ্লাজার সম্মুখ উন্নয়ন ও হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ১৩ কিঃমিঃ রাস্তার এলাইনমেন্ট নির্ধারণ কাজ শুরু হয়েছে।

জানা যায়, আউশকান্দি বাজারের ভিতরে রাস্তার উভয় পার্শ্বে ৮ শত মিঃ ড্রেন নির্মাণ, আউশকান্দি- হীরাগঞ্জ বাজার আর সি সি দ্বারা উন্নয়ন ও রুস্তুমপুর ট্রোলপ্লাজার সম্মুখ’ভাগ সহ ট্রোলপ্লাজার উভয় পার্শ্বের রাস্তা সংস্কার এবং নবীগঞ্জ হাসপাতাল হতে হবিগঞ্জ মূখী প্রায় ১৩ কিলোমিটার সড়ক উন্নয়নের উদ্দ্যোগ গ্রহন করে সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রনালয়ের অধীনস্থ সড়ক ও জনপথ অধিদপ্তর।

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ গাজীর প্রচেষ্টায় প্রায় ১৭ কোটি টাকা ব্যায়ে এসব রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন করার কথা রয়েছে।

গত সোমবার বিকেলে আউশকান্দি ইয়াকুবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার সামন থেকে সড়ক সংস্কারের কার্যস্থান পরিষ্কারের কাজ শুরু হয়েছে।

সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, শুধু মাত্র আউশকান্দি রুস্তুমপুর বা হবিগঞ্জ নবীগঞ্জ মহাসড়কের উন্নয়নই নয় নবীগঞ্জ বাহুবলের সার্বিক উন্নয়নে আমি সর্বদা সচেষ্ট রয়েছি। তিনি বলেন, আমার নির্বাচনী প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করব। এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা