নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন।। রাষ্টীয় মর্যাদায় গার্ড অব অনার

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র রায় আর নেই। তিনি গতকাল সোমবার ভোর রাতে নবীগঞ্জ পৌর এলাকার শিবপাশা গ্রামে নিজ বাস ভবনে ইহলোক থেকে পরলোকগমন করেন।

তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাহার বয়স হয়ে ছিল ৭৩ বছর। তিনি ১ ছেলে,১ মেয়ে স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
বিকেল ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপ থানার চৌকস একদল  পুলিশ নিয়ে ৭১ সালের লড়াকু এ সৈনিকের বাস ভবনে উপস্থিত হয়ে রাষ্টীয় মর্যাদায় সম্মান জানিয়ে গার্ড অব অনার প্রধান করেন।
এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরী সেফু, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, পৌর মেয়র ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইফুল জাহান চৌধুরী, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দীন বীর প্রতীক,বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকী,বীর মুক্তিযোদ্ধা কমরু মিয়া,বীর মুক্তিযোদ্ধা অবনী কান্ত দাশ,বীর মুক্তিযোদ্ধা প্রফুল্ল কুমার রায়,মুক্তিযোদ্বা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডাঃনিজামুল ইসলাম চৌধুরী প্রমূখ।
এর আগে নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী পূস্পস্তবক অর্পণ করে গৌর চন্দ্র রায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
পরে স্থানীয় শ্বশানঘাটে তাহার শেষকৃত্য সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা