আমার মতো যারা নিরপরাধ তারা যেন এই পেরেশানিতে পরতে না হয়- সেলিম

ডেস্ক নিউজ::অপরাধী হলে নিজের বিচার নিজেই চাইলেন হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম।

সোমবার হবিগঞ্জ চিফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে রিমান্ড ও জামিন শুনানি শেষে কারাগারে নিয়ে যাওয়ার সময় প্রিজন ভ্যানে তোলার আগে তিনি এই দাবী করেন।
বাহিরে অপেক্ষমানদের উদ্দেশ্যে আতাউর রহমান সেলিম বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। আমি যদি সত্যি সত্যি কোন অপরাধ করে থাকি বা যারা এই দুঃশাষ মনে করেন, আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের ক্ষতি করেছে। আমি যদি কারো ক্ষতি করে থাকি তাহলে আমার শাস্তি হউক, আমার বিচার হউক। আর যদি আমি কোন অপরাধ না করে থাক আমার মতো, অথবা যারা নিরপরাধ তারা যেন এই পেরেশানিতে পরতে না হয়। এরপর তাকে পুলিশ প্রিজন ভ্যানে তোলে কারাগারে নিয়ে যান।
সকাল ১০টার দিকে হবিগঞ্জ কারাগার থেকে আতাউর রহমান সেলিমক হবিগঞ্জ চিফ জুডিশিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। বেলা সাড়ে ১১টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ৩ এ তার রিমান্ড শুনানি ও জামিন আবেদন করা হয়। বিচারক দীর্ঘ শুনানি শেষে সেলিমে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পাশাপাশি জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানো নির্দেশ দেন। এরপর বেলা সাড়ে ১২টায় হবিগঞ্জ কারাগারে নিয়ে যায় পুলিশ।
আগামীকাল হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করবে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ০২ ও ০৪ আগস্ট হবিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মোস্তাক আহমেদ ও রিপন শীল নামে দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় দায়ের করা পৃথক দুটি মামলায় আতাউর রহমান আসামি।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২ ও ৯ রাজধানীর ধানমন্ডি এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। রাতেই তাকে হবিগঞ্জ সদর মডেল থানায় আনার পরদিন আদালতে সোপর্দ করেন।

সূত্র : দিনরাত নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা