নবীগঞ্জের ইনাতগঞ্জে অগ্নিকাণ্ডে ২ ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই

নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জে অগ্নিকাণ্ডে দুইটি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় দুই ব্যবসায়ীর প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।
 প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিসের ষ্টেশন সূত্রে জানা গেছে।
গত রবিবার রাত ১টার দিকে নবীগঞ্জ রোড ইনাতগঞ্জ বাজারে ভয়াবহ আগুনের এ ঘটনা ঘটে।
সরজমিনে প্রাপ্ত সূত্রে জানা যায়,ওই মার্কেট দুই শাটার বিশিষ্ট আধাপাকা টিনশেডের পর পর দুটি  দোকান। ব্যবসায়ী আলফু মিয়ার সাব্বির ভেরাইটিজো ষ্টোর ও সারজান মিয়ার ইমা ষ্টোর।
প্রতিদিনের মতো আলফু মিয়া ও সারজান উদ্দিন দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত ১টার দিকে পথচারীরা দোকানে আগুন দেখতে পেয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের  খবর দেন।
পরে স্থানীয় লোকজন নবীগঞ্জ  ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনা স্থলে ছুটে আসেন। তার আগেই আলফু মিয়ার ও অপর  দোকান  পুড়ে ছাই হয়ে গেছে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আলফু মিয়া বলেন, ‘সাড়ে ৫ লাখ  লাখ টাকা লোন নিয়ে সব টাকার মালামাল উঠিয়েছিলাম দোকানে। প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাসায় যাই। রাত সোয়া ১টার দিকে খবর পেয়ে দোকানে এসে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে।
দোকানে থাকা সব মালামালসহ নগদ ৩৫ হাজার টাকা পুড়ে আমার সব শেষ হয়ে গেল।’আজ আমার ঘরে রান্না করার চাল নাই। আমি পরিবার নিয়ে পথে বসে গেলাম। অপর দিকে সারজান মিয়া বলেন,এই ব্যবসা প্রতিষ্টানটি ছিল আমার বেচে থাকার অবলম্বন। অগ্নিকান্ডে আমার সব শেষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা