আজমিরীগঞ্জে খালে ভাসমান অবস্থায় ১ জনের মরদেহ উদ্ধার

স্বপন রবি দাশ,হবিগঞ্জ জেলা প্রতিনিধি:হবিগঞ্জের আজমিরীগঞ্জে খালে ভাসমান অবস্থায় সুজন রবিদাস (৪৫) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২রা অক্টোবর) দুপুর ২টায় উপজেলার কাকাইলছেও ইউনিয়নের সৌলরীর কাদিরপুর (জয়নগর) সংলগ্ন খাল থেকে ভাসমান অবস্থায় সুজন রবিদাসের মরদেহটি উদ্ধার করে পুলিশ।
নিহত সুজন রবিদাস জেলার বানিয়াচং উপজেলার পৈলারকান্দির মৃত চিরতন রবিদাসের পুত্র।

তবে তিনি দীর্ঘদিন যাবত স্ত্রী সন্তানদের নিয়ে আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের সৌলরীর কাদিরপুরে (জয়নগর) বসবাস করতেন বলে জানাগেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানাগেছে, মঙ্গলবার (১লা অক্টোবর) বিকাল ৪টার দিকে সুজন তার বোনের বাড়ির একটি বিয়ের অনুষ্ঠান থেকে কাদিরপুরের তার নিজ বাড়িতে ফিরে আসেন ৷

সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে রাতে আর ঘরে ফেরেনি সুজন। বুধবার দুপুর একটার দিকে সৌলরী মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী টিফিনে বাড়ি ফেরার পথে একটি মরদেহ পানিতে ভাসতে দেখে স্হানীয়দের অবগত করেন। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে আজমিরীগঞ্জ থানার উপ-পরিদর্শক প্রদীপ রায়সহ পুলিশের একটি দল স্থানীয়দের সহযোগীতায় মরদেহটি উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বাবুল বলেন, স্থানীয়দের মাধ্যমে ভাসমান মরদেহের বিষয়টি জানতে পারি৷ সুজনের পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি তিনি মৃগীরোগে আক্রান্ত ছিলেন৷

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ,বি,এম মাঈদুল হাছান সুজন রবিদাসের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা