আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব

বুলবুল আহমেদ:- সিলেট জেলার গোয়াইনঘাট থানার ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিনকে সিলেট এয়ারপোর্ট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

জানাযায়, সিলেট জেলার গোয়াইনঘাট থানার ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিনকে এসএমপি সিলেট এয়ারপোর্ট থানাধীন এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। সে সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামিলীগের কৃষি বিষয়ক সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান এম নিজাম উদ্দিনের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সিলেট শহরে নিরীহ ছাত্রদের উপর হামলার নেতৃত্ব সহ নানান অভিযোগ রয়েছে। এছাড়াও বিগত সরকারের আমলে বিভিন্ন অনিয়ম, দূর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিএসসি, সিলেট এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার (৩ অক্টোবর) ২০২৪ ইংরেজী তারিখ দুপুর অনুমানিক ১টা ১০ মিনিটের সময় সিলেট জেলার এয়াপোর্ট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে (এসএমপি কোতয়ালী মডেল থানার গত ২০ আগষ্ট ২০২৪ ইংরেজী তারিখে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-১ ৫/৩৭০, ধারা- ১৪৩ /১৪৭ /১৪৯ /৩২৪ /৩০৭ /৩০২ /৩৪ পেনাল কোড- ১৮৬০) এর মূলে অজ্ঞাতনামা হিসেবে সিলেট জেলার গোয়াইনঘাট থানার ডৌবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৃত নুর মিয়ার ও এম নিজাম উদ্দিন (৩৩)-কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন। এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯, সিলেট এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা