নবীগঞ্জে ইউপি ।। রোববার নির্বাচন

নবীগঞ্জ ( হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত প্রার্থী ও তাদের সমর্থকরা দীর্ঘ প্রায় ১ এক মাস নির্ঘুম প্রচারনা করে ব্যস্ত সময় পার করেছেন।  শুক্রবার প্রচারনার শেষ দিনে তারা ভোটাদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়ে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন। প্রার্থী সমর্থকদের প্রচারনায় মুখরিত ছিল উপজেলার জনপথ। গণসংযোগ, মিছিল ও শোডাউন এর মাধ্যমে আজ রাত ১২ টার পর শেষ হবে প্রচার প্রচারনা।

আগামী রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ১৩টি ইউনিয়নে একটানা ভোট গ্রহণ চলবে।
নির্বাচন অবাধ,সৃষ্টু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ করতে ইতিমধ্যেই উপজেলা নির্বাচন কমিশন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
নির্বাচনে ১৩ ইউনিয়নে মোট ৬১জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্থানীয় এ নির্বাচনে বিএনপি অংশ না নিলেও আওয়ামীলীগের প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী। তাদের মধ্যই হবে হাড্ডাহাড্ডি লড়াই।
সাধারণ সদস্য ও সংরক্ষিত প্রার্থীদের মধ্য দলীয় প্রতীক বরাদ্দ না থাকায় যে যার মতো ভোট চাইছেন।
এখন দেখার বিষয় কে হচ্ছেন আগামী বছরের জন্য নিজ নিজ ইউনিয়নের অভিভাবক।
নবীগঞ্জ  উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবশ্রী দাশ পার্লী বলেন, নবীগঞ্জে ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। নির্বাচনী আচরণবিধি নজরদারির জন্য ম্যাজিস্ট্রেট কাজ করেছেন। এরই মধ্যে নির্বাচনী মালামাল এসে পৌঁছেছে নবীগঞ্জে। নির্বাচন কেন্দ্রগুলোর নিরাপত্তা জোরদারের জন্য প্রস্তুতি সম্পন্ন। তিনি আরো বলেন, অবাধ-নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রার্থী ও ভোটারের সহযোগিতা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা