হবিগঞ্জে গণ ধর্ষনের ঘটনায় আরো তিন আসামী গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জের লাখাই উপজেলার টিক্কা হাওরে নব বধুকে গণ ধর্ষণের ঘটনায়  আরো তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ওই মামলায় ৬ জন গ্রেপ্তার করা হয়েছে।স্বামীর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ওই নববধু। এ সময় স্বামীকে বেধে নববধূকে গণ ধর্ষন করে আসামীরা।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো উপজেলার মোড়াকরি গ্রামের জুয়েল মিয়া, হৃদয় ও সুজাত।

 পুলিশ সুপারের নিজ কার্যালয়ে সোমবার বেলা ৩টায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার এসএম মুরাদ আলী। এসময় তিনি জানান, পুলিশ রাঙ্গামাটি জেলার দুর্গম নালিয়ার ছড় থেকে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদেরকে গ্রেপ্তার করা হয়।পুলিশ সুপার আরাে জানান,গ্রেপ্তারের পর  প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছ।

উল্লেখ্য,, গত ২৫ আগস্ট উপজেলার মোড়াকরি গ্রামের এক যুবক তার নববধূকে নিয়ে টিক্কা হাওরে ঘুরতে যান। হাওরের মধ্যখানে যাওয়া মাত্রই একই গ্রামের মুছা মিয়ার নেতৃত্বে আট যুবক তাদের নৌকায় উঠে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে। পরে নির্জন স্থানে নিয়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। বিষয়টি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে হুমকি দেয়। ঘটনার পর স্বামী-স্ত্রী ভয়ে বিষয়টি গোপন রাখেন। গত বুধবার স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন স্বামী।

ঘটনার পর সেই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে নববধূর স্বামীর নিকট ৯ লাখ টাকা চাঁদা দাবি করেন আসামিরা। এ ঘটনায়  গত বৃহস্পতিবার নববধুর স্বামী  হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা