নতুন গান নিয়ে আসছেন জননন্দিত শিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বি

বিনোদন রিপোর্টঃ এবার আরেকটি নতুন গান নিয়ে আসছেন জননন্দিত সংগীত  শিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বি। আগামী ১৭ই মে ২০২৪ ইং  শুক্রবার আসছে জনপ্রিয় কন্ঠশিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বির নতুন মিউজিক ভিডিও। গানটির শিরোনাম “প্রেম করিবো সুজন চিনে”। বর্তমান সময়ের  জনপ্রিয় গীতিকার ও সুরকার লন্ডন প্রবাসী লেখক মানিক চাঁনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাহিদুল হক ও রুহুল আমিন জীবন।
এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী হাছিব খান শান্ত ও প্রিয়া। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাহিদুল হক। ১৭ই মে ২০২৪, শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৩টায়  গানটি Manik Chan ইউটিউব চ্যানেলে অবমুক্ত ( রিলিজ) করা  হবে বলে জানা গেছে।
এই রোমান্টিক গান প্রসঙ্গে কন্ঠশিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বি বলেন, অতি চমৎকার কথামালা ও মনকাড়া সুরে সম্পূর্ন গানটি নির্মিত হয়েছে। সেই সাথে উভয় গানের গীতিকার ও সুরকার লন্ডন প্রবাসী মানিক চাঁনকে অসাধারন এই গানটি রচনা করার জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানাচ্ছি। আশাকরছি, গান ও ভিডিও সবার কাছে ভাল লাগবে।
পরিচালক নাহিদুল হক বলেন, কথার সঙ্গে মিল রেখে মনোরম পরিবেশে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। আশাকরছি সব শ্রেনীর সংগীত অনুরাগী  মানুষ গানটি পছন্দ করবেন।আমাদের বিশ্বাস ভক্ত স্রোতাদের হৃদয়ে গানটির অসাধারণ কথামালা স্থান করে নেবে৷ সবাইকে গানটি শোনার ও দেখার আহ্বান জানিয়েছেন সংগীত পরিচাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা