সারাদেশ ব্যাপী নারী নির্যাতনের ঘটনায় নবীগঞ্জেে “আলোক প্রজ্জ্বলন” ও প্রতিবাদ সভা

বুলবুল আহমদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ- আমার সোনার বাংলায় ধর্ষকদের ঠাই নাই, ধর্ষকদের সর্বচ্চ শাস্তি মৃত্যুদন্ড চাই এই স্লোগানকে সামনে রেখে সারাদেশ ব্যাপী নারী নির্যাতনের ঘটনা সহ সকল ধর্ষণ- নিপীড়নের ঘটনায় সম্পৃক্ত ও পৃষ্ঠপোষকদের দ্রুত গ্রেফতার, বিচার ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবীতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ঢাকা- সিলেট মহা সড়কের সৈয়দপুর বাজারে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়ন ছাত্রলীগের উদ্দ্যেগে ধর্ষকের ফাঁসির দাবিতে বিশাল “আলোক প্রজ্জ্বলন” ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধায় আউশকান্দি ইউপি ছাত্রলীগের সভাপতি আমিন কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পাপলু আহমদ হৃদয়ের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, আলী হাসান, মুহিনুর রশিদ, বায়েজিদ আহমদ, আবু হানিফ, সাহেদ আহমদ চৌধুরী, অপু আহমদ, ফরহাদ মিয়া, নাদিম আলী, রুহেল আবেদীন, জাহেদ আহমদ, জুয়েল আহমদ, হাসান আহমদ, রিদন মিয়া, রেজা উল্লাহ, শরীফ উদ্দিন, ওলিউর রহমান সহ শতাধীক ছাত্রলীগের নেতাকর্মীরা “আলোক প্রজ্জ্বলন” নিয়ে মহা সড়কের পাশে প্রতিবাদ সভায় অংশ গ্রহন করেন।

ফয়সল তালুকদার বলেন, দেশের মধ্যে কিছু লোক ষড়যন্ত্র সৃষ্টি করতেছে।ধর্ষকের বিচারের নামে দেশের মানুষকে উস্কানীমূলক কথা বলে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিরুদ্ধে কাজ করছে।এদের থেকে দেশকে বাঁচাতে ছাত্রলীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।
বাংলাদেশ ছাত্রলীগ ধর্ষকের শাস্তি ফাঁসি বাস্তবায়ন করার দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে লিখিত দাবী করেছিলো। দেশের অরাজকতা ও সংহিতা বিরুদ্ধে ছাত্রলীগ কাঁদে কাঁদ রেখে কাজ করে যাচ্ছে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত কাল ধর্ষকের শাস্তি মৃর্তুদন্ড দেয়ার নির্দেশনা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা