আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের কর্ণধার ও কান্ডারী- এমপি মিলাদ গাজী

নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন,আজকের মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের কর্ণধার ও  কান্ডারী হবে । সুশিক্ষায় শিক্ষিত হয়ে  দেশ ও জাতির কল্যাণে মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ হবে। তিনি আরও বলেন,লেখাপড়ার সাথে সাথে প্রতিটি শিক্ষার্থীকে নৈতিক শিক্ষা গ্রহণ করতে হবে।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে  বাংলাদেশ এখন তথ্য প্রযুক্তিতে এগিয়ে চলেছে। আধুনিক এই বাংলাদেশে তথ্য প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হওয়ার বিকল্প নেই।  পাশাপাশি সমাজকে মাদক, সন্ত্রাস সহ বিভিন্ন প্রকার অপকর্ম এবং জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে। সর্বপোরি নিজেকে সুনাগরিক হিসেবে গড়ে তুলে দেশের কল্যাণে আত্মনিয়োগ করতে হবে।
তিনি গতকাল শনিবার দুপুরে নবীগঞ্জের আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি এড. মোহাম্মদ আবুল ফজল’র সভাপতিত্বে এবং  সহকারী অধ্যাপক শাহীনা আক্তারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য মোঃ আব্দুল মুনিম চৌধুরী বাব,নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব  ফজলুল হক চৌধুরী সেলিম, , আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ দিলাওর হোসেন, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ লুৎফুর রহমান, সুহুল আমিন প্রমূখ।
এসময় স্থানীয় রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা