আদালত থেকে পালিয়েছে খুনের মামলার আসামী ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

সুনামগঞ্জ প্রতিনিধি::জেলা কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আনা খুনের মামলার এক আসামী আদালত প্রাঙ্গণ থেকে পালিয়েছে। আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।আদলত প্রাঙ্গন থেকে খুনের মামলার আসামী পালিয়ে যাওয়ায় নিরাপত্তার দায়িত্বে থাকা ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

ঘটনা তদন্তে কার অবহেলা ছিল এটি দেখার জন্য ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানিয়েছেন, পালিয়ে যাওয়া আসামীর নাম ইকবাল হোসেন (৩৫),সে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেংগের গ্রামের রমজান
আলীর ছেলে।

২০১৭ সালের ১৩ জুন স্ত্রী মনোয়ারা  বেগমকে হত্যার ঘটনায় তার বিরুদ্ধে খুনের মামলা হয়েছিল। বুধবার বেলা ১১ টায় সুনামগঞ্জ শহরতলির হালুয়ারগাঁও’এর জেলা কারাগার থেকে ইকবাল হোসেনকে আদালতে হাজির করার জন্য নিয়ে আসে কোর্ট পুলিশ। আদালত প্রাঙ্গণ থেকে সকলের অলক্ষ্যে পালিয়ে যায় ইকবাল।

এ ঘটনায় কার অবহেলা ছিল খুঁজে বের করার জন্য অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবীকে প্রধান করে এবং ডিআইওওয়ান আনোয়ার হোসেন মৃধা ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাসুদ আহমেদকে সদস্য করে তদন্ত কমিটি করা হয়েছে। পুলিশ সুপার জানান, আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। তদন্ত কমিটিকে দ্রুত রিপোর্ট দিতে বলা হয়েছে। তদন্তে যারা দোষী সাব্যস্ত হবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা