ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

নবীগঞ্জ হবিগঞ্জ সংবাদদাতা: :নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। সোমবার (২৮ মে) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলমের নিকট তারা মনোনয়ন পত্র দাখিল করে। নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৭জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

মঙ্গলবার (২৯ মে) বেলা ১১টায় নবীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে মনোনয়ন পত্র বাচাই সম্পন্ন হবে। ৪ জুন প্রত্যাহার ও ২০ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে । নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১০২৬ জন। অভিভাবক সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন, জসিম উদ্দিন,মো: তমিজ উদ্দিন,মো: নুর আলী,নুর আলম আমির হোসেন,দিলিপ খাঁন ও অনন্ত রায়। মহিলা সদস্য পদে প্রার্থীরা হলেন,লাকী বেগম ও নাজমিন আক্তার।

অভিভাবক সদস্য পদে ৭জন প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থী গোপন ব্যালেটের মাধ্যমে নির্বাচিত করবেন ভোটারগণ। শিক্ষক প্রতিনিধি পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ২ জন শিক্ষক প্রতিনিধিকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তারা হলেন,শিক্ষক সিরাজুল ইসলাম ও শিক্ষক অচিন্ত আচার্য্য। দাতা সদস্য হিসেবে জহুরুল আলম চৌধুরী নির্বাচিত হয়েছেন।

ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মাননীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান এর প্রতিনিধি উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মো: সাদেক হোসেন নির্বাচনে প্রিজাইডিং অফিসার হেসেবে দায়িত্ব পালন করবেন। নির্বাচন সম্পন্ন করতে সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা