এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) অপহরণ, জোর পূর্বক বিয়ে ও ধর্ষণের অভিযোগে শাহাদাত হোসেন (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং অভিযুক্ত শাহাদত হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত শাহদাত চরহাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুকবুল আহাম্মদের ছেলে।
পুলিশ জানায়, গত মঙ্গলবার এসএসসি পরীক্ষা শেষে প্রেক্টিক্যাল পরীক্ষার খাতা জমা দেয়ার জন্য নিজ বাড়ী থেকে বের হয় রংমালা উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী। পথে শাহাদাত হোসেন ও তার সহযোগি মুছাপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের বদিউল আলমের ছেলে মুরশিদ আলম (৩৯)সহ অজ্ঞাত কয়েকজন ওই ছাত্রীকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশায় তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে এঘটনায় ছাত্রীর বাবা নূর করিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ আরও জানায়, অপহরণের পর শাহাদাত হোসেন জোর পূর্বক বিয়ে এবং বাসর করে তাকে জোর পূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ করেছে ওই ছাত্রী। বৃহস্পতিবার রাতে শাহাদাতের বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক এবং ওইছাত্রীকে উদ্ধার করা হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, শুক্রবার ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ও অভিযুক্ত শাহাদাতকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা