OLYMPUS DIGITAL CAMERA

ওসমানীনগরে ফের নিষিদ্ধ কারেন্ট জাল ও বস্তা জাল আটক

ওসমানীনগর (সিলেট) সংবাদদাতাঃসিলেটের ওসমানীনগরে আবারও অভিযান চালিয়ে ৭শ মিটার বস্তা জাল ও ৮শ মিটার অবৈধ কারেন্ট জাল আটক করা হয়েছে । যাহার বাজার মূল্য আনুমানিক ২৩ হাজার টাকা।

জানা যায়, জাতীয় মৎস্য সপ্তাহ- ২০১৮ উপলক্ষে ২৪ জুলাই (মঙ্গলবার) সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ওসমানীনগর উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আনিছুর রহমানের নেতৃত্বে, উপজেলা মৎস কর্মকর্তা আব্দুস সালাম সহ দপ্তরের কর্মচারীবৃন্দ এক বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উমরপুর ইউনিয়নের বানাইয়া হাওর এলাকায় একটি বাধ অপসারনসহ নিষিদ্ধ কারেন্ট জাল ও বস্তা জাল আটক করেছেন তারা।

অভিযান শেষে আটককৃত জাল গুলো উপজেলা পরিষদ প্রাঙ্গনে এনে উন্মুক্ত স্থানে পুুড়িয়ে ধ্বংস করা হয়েছে । এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক ভোরের ডাক প্রত্রিকার প্রতিনিধি শেখ ফয়ছল আহমদ, গনদাবী পরিষদ ওসমানীনগর উপজেলা শাখার সাধারন সম্পাদক শরীফ আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক শাহীন চৌধুরী সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত সবাইকে ভেজাল বিরোধী অভিযান পরিচালনাকালে সহযোগীতা করার জন্য আহব্বান জানান ও স্থানীয় বাজারে মৌসুমি ফলসহ ও বিভিন্ন দ্রব্যে ফরমালিন ব্যবহার থেকে সচেতন এবং বিরত থাকার অনুরুধ জানিয়েছেন। তিনি আর ও জানান উপজেলার হাট বাজার ও জলাশয়ে অবৈধ জাল সহ ফরমালিন বিরুধী অভিযান অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা