”কভিড-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থ স্থানীয় জনগোষ্ঠীর মাঝে শেভরন এর উদ্যোগে ৮৮০০ পাকেট ত্রাণ বিতরণ”

ডেস্ক রিপোর্ট::বিশ্ব মহামারী কভিড-১৯ সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশের জনসাধারণের জীবন ও জীবিকায় মারাত্নক প্রভাব বিস্তার করেছে। এ কঠিন সময়ে শেভরন তার প্রতিবেশী কমিউনিটির পাশে দাড়ানোর প্রত্যয় নিয়ে একাধিক ধাপে ত্রাণ সামগ্রী বিতরণ করে।
চলতি বছরের মে থেকে জুলাই মাস পর্যন্ত শেভরন তার বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকা, নবীগঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নের অধিবাসীদের মাঝে ৫,৫০০ প্যকেট ত্রাণ সামগ্রী বিতরন করে। বিতরণকৃত প্যাকেজে প্রয়োজনীয় মুদি সামগ্রী চাল, ডাল, আলু, রান্নার তেল, গায়েমাখা ও কাপড় ধোয়া সাবান ছিল।
উক্ত ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল এলাকার সংসদ সদস্য  শাহনাজ মিলাদ গাজী এবং নবীগঞ্জ উপজেলা নির্বাহী আফসার দস্য বিদায়ী বিশ্বজিৎ কুমার পাল।
ইতোপূর্বে, সিলেট সিটি কর্পোরেশন প্রাঙ্গনে একটি আনুষ্ঠানিক ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানের মাধ্যমে শেভরনের জালালাবাদ গ্যাস ফিল্ড সংশ্লিষ্ট দুটি ওয়াডের্র অধিবাসীদের মাঝে ৩,০০০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব আরিফুল হক চৌধুরী এবং সিটি কর্পোরেশনের চীফ মেডিকেল অফিসার  ডাঃ জাহিদুল ইসলাম। একই কর্মসূচির আওতায় ঢাকা লেডিস ক্লাবের সমাজকল্যাণ বিভাগ পরিচালিত ’কুসুম কলি’ নামক নয়টি স্লাম স্কুলে অধ্যয়নরত সুবিধা বঞ্চিত শিশুদের মাঝেও ৩০০ প্যাকেট বিতরণ করা হয়।
উক্ত ইভেন্টে শেভরন বাংলাদেশ এর কর্পোরেট এফেয়ার্স বিভাগের পরিচালক জনাব ইসমাইল চৌধুরী ঢাকা লেডিজ ক্লাবের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফয়েজুন্নেসা মুনার কাছে উক্ত প্যাকেটগুলো হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা