করোনা নিয়ে পার্লামেন্টে: ব্রিটিশ এমপি বহিষ্কার

মোহাম্মদ গোলাম কিবরিয়া, লন্ডন: স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার বলেছেন, এটা ব্যাখার বাইরের অপরাধ। তবে এমপি মার্গারেট ফেরিয়ার বলছেন, তিনি লন্ডন গিয়েছিলেন, কারণ, তার শরীর ভালো ছিলো। লক্ষণ অনেকটাই কমে গিয়েছিলো আর পরীক্ষার ফল তখনও আসেনি। বিবিসি, ডেইলি মেইল

তার দলের এমপিরাই বলছেন, মার্গারেটকে অবশ্যই পদত্যাগ করতে হবে। কারণ তিনি বড় ধরণের একটি অপরাধ করেছেন। যেখানে পার্লামেন্ট বারবার জনগনকে তাগিদ দিচ্ছে, কোভিডের লক্ষণ থাকলে ঘরে থাকতে, সেখানে একজন এমপি কখনই এটা করতে পারেন না।

তার দলের সাবেক এমপি ও জেষ্ঠ্য রাজনীতিবীদ রুথ ডেভিডসন বলেন, মার্গারেট আদতে এমপিই নন। তার আচরণে সেটির প্রতিবিম্ব নেই। এই ধরণের দায়িত্বজ্ঞানহীন মানুষ, ওয়েস্ট মিনিস্টারের সবুজ বেঞ্চে বসার কোনও অধিকারই রাখেন না।

মার্গারেট ফেরিয়ার বলছেন, শনিবার থেকে তার মৃদু উপসর্গ ছিলো। কিন্তু সোমবার তিনি যখন লন্ডনে যান, তার অনেক ভালো বোধ হচ্ছিলো। এরপর তিনি করোনাভাইরাস বিতর্কে অংশ নেন। অন্য এমপিদের সঙ্গে চা পানও করেন তিনি।

সেদিন সন্ধ্যায় তার করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে। এ ব্যাপারে তবুও কাউকে কিছুই জানাননি তিনি। বরং ট্রেনে স্কটল্যান্ডে ফিরে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা