করোনা মহমারি থেকে রক্ষায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে…..ডা; মুশফিক

নবীগঞ্জ প্রতিনিধি; হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য,জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডা; মুশফিক হোসেন চৌধুরী বলেছেন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মানুষ আজ দিশেহারা। বাদ পড়েনি আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবাইকে মাক্স পড়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন। আমাদের সকলের উচিত সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থবিধি মেনে চলা। এতে সুরক্ষিত থাকবেন আপনি,আপনার পরিবার।

পল্লীচিকিৎসকদের উদ্যোশ্য তিনি বলেন,আপনারা আপনাদের সীমাবদ্ধতার মধ্য দিয়ে জনসাধারনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিবেন। দয়া করে ডাক্তার লিখবেননা। তিনি বলেন আপনারা ধর্য্য ধরেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদেরও সম্মানিত করবেন। তিনি উপজেলা ভিত্তিক পল্লীচিকিৎসক সমিতি করার অনুরোধ করেন।

তিনি শনিবার বিকেল নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পল্লী চিকিৎসক সমবায় সমিতির আয়োজনে বিশ্ব করোনাকালীন সচেতনতা ও স্বাস্থ্য বিষয়ক কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

পল্লীচিকিৎসক সমিতির সভাপতি চন্দন রায় হারুর সভাপতিত্বে সাধারন সম্পাদক জালাল উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী।

বক্তব্য রাখেন ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলম,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন,প্রেসক্লাবের সহসভাপতি আশাহীদ আলী আশা,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন,পল্লী চিকিৎসক এসপি সরকার, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নিজামুল ইসলাম,ইনাতগঞ্জ বাজার কমিটির সভাপতি দিলবার হোসেন,অজয় কুমার,আব্দুল মালিক, শাহজাহান খাঁন,ফজলুর রহমান,সাংগঠনিক সম্পাদক বাপ্পি সরকার,বজন কুমার আচার্য্য,বিদুৎ কুমার আচার্য্য,সৌরব বর্ধন,নজরুল ইসলাম খোকন প্রমূখ। এছাড়াও ১,২ ও ৩ নং ইউনিয়নের  পল্লী চিকিৎসক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সমিতির পক্ষ থেকে অতিথিবৃন্দকে ক্রেষ্ট দেয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা