কানাইঘাটের অবসর প্রাপ্ত পুলিশ সদস্য হারুন রশিদের দাফন সম্পন্ন

নাইঘাট প্রতিনিধি :কানাইঘাট থানা রোডের ব্যবসায়ী মামুনুর রশিদের বড় ভাই ও পুলিশ কনস্টেবল সাজু আহমদের পিতা পৌরসভার নন্দিরাই গ্রাম নিবাসী (অবসর প্রাপ্ত) পুলিশ হাবিলদার সমাজ সেবি হারুন রশিদ মারা গেছেন।

জানা যায় ডায়বেটিকস সহ নানা রোগে দীর্ঘদিন ধরে অসুস্থ হারুন রশিদ গত শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে তার নিজ বাড়িতে মারা যান। ইন্নালিল্লাহি …… রাজীউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী সহ ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল শনিবার সকাল ১১ টায় তার জানাযার নামাজ কানাইঘাট দারুল উলূম মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্টিত হয়। জানাযার নামাজে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের লোকজন শরীক হন। পরে তার লাশ নন্দিরাই পূর্ব শাহী ঈদগাহ কবরস্থানে দাফন করা হয়।

এদিকে অবসরপ্রাপ্ত পুলিশ হাবিলদার হারুনুর রশিদের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি জামাল উদ্দিন, ফখর উদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম হারুন, পৌর বিএনপির সাবেক সভাপতি শরিফুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সহ-সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বিলাল আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নজরুল ইসলাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা