কানাইঘাটে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধি :কানাইঘাটে  করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকাল ৪ টায় কানাইঘাট পৌরসভার বায়মপুর জামে মসজিদে জানাযার নামাজ শেষে তাকে মহল্লার কবরস্থানে  দাফন করা হয়।   কানাইঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ আব্দুল্লাহ শাকিরের নেতৃত্বে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির জানাজা ও দাফন নিশ্চিত করতে গঠন হওয়া কানাইঘাট  দারুল উলুম মাদ্রাসার একটি বিশেষ টিম মৃত ব্যক্তির গোসল ও জানাজার নামাজ এবং দাফন কাজ সম্পন্ন করেন।
জানাযার নামাজের ইমামতি করেন মাওঃ বাহার উদ্দিন। অন্যান্যরা হলেন, মাওঃ আসাদ উদ্দিন,মাওঃ হারিছ উদ্দিন,মাওঃ সামছুল আলম,হাফিজ বুরহান।দাফনকাজে ৬ জনের সুরক্ষার জন্য কানাইঘাট  হাসপাতাল থেকে পিপিই,গ্লাবস,ঔষধ,মাস্ক,চশমা দেওয়া হয়। থানার ওসি শামসুদ্দোহা পিপিএম এর নির্দেশনায় কানাইঘাট থানা পুলিশের একটি টিমও সেখানে উপস্তিত ছিল।
উল্লেখ্য যে,সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে কানাইঘাট পৌরসভার বায়মপুর গ্রামের মইন উদ্দিন ডালিম করোনাভাইরাস  সন্দেহে শনিবার (১৮ এপ্রিল) সকাল ৭টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে প্রশাসনের নিয়ম অনুযায়ী তাকে দাফন করা হয়।
মৃত ব্যক্তির শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল। কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনাও সংগ্রহ করেছিল। সেই পরীক্ষার ফলাফল জানা যাবে আগামীকাল রবিবার। এরপর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা