কানাইঘাটে ১০ বছরের সাজাপ্রাপ্ত টাইগার সেলিম গ্রেফতার

কানাইঘাট প্রতিনিধি:কানাইঘাট থানা পুলিশের হাতে অবশেষে গ্রেফতার হয়েছে মূলাগুল এলকার বিভিন্ন সন্ত্রাসী ও অপরাধ মূলক কর্মকান্ডের হুতা একটি ডাকাতি মামলার ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী সেলিম উদ্দিন ওরফে টাইগার সেলিম।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ডেয়াটিলা হাওর এলাকা থেকে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সহ আরো কয়েকটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী পেশাদার ডাকাত স্থানীয় ডাউকেরগুল বাখালছড়া গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র টাইগার সেলিমকে আটক করতে সক্ষম হয় থানা পুলিশ।থানার এএসআই বিকাশ চন্দ্রের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করেন।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, সাতবাঁক ইউনিয়নের চড়িপাড়া গ্রামের কবির মাষ্টারের বাড়ীতে কয়েক বছর পূর্বে সংঘটিত ডাকাতির মামলায় টাইগার সেলিমের কয়েক মাস পূর্বে ১০ বছরের সাজা হয়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি সহ আরো কয়েকটি নিয়মিত মামলা রয়েছে। মূলাগুল এলাকায় পলাতক থেকে নানা ধরণের অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল টাইগার সেলিম। পুলিশ তাকে কয়েকবার গ্রেফতার করতে এলাকায় অভিযান চালালেও সে পুলিশের অবস্থান টের পেয়ে সীমান্ত এলাকায় গিয়ে আত্মগোপনে থাকতো। অবশেষে থানা পুলিশ তাকে গ্রেফতার করায় স্বস্থির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা