কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রচার ও প্রকাশনা সম্পাপাদকের দাফন সম্পন্ন

কানাইঘাট সংবাদদাতা::সিলেটের কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার কে ইউ এম আম্বিয়া চৌধুরীর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার যোহরের নামাজের পর কানাইঘাট ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় হাজারো মানুষ অংশ গ্রহন করেন। নামাজে জানাযা শেষে গ্রাম্য কবরস্থানে তাকে দাফন করা হয়।হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ্য ছিলেন। গত রবিবার দিবাগত রাত ৪টার দিকে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। ইন্নানিল্লাহি…..রাজিউন।তিনি পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও বর্তমান সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ইউপির লামা ঝিঙ্গাবাড়ী পূর্বগ্রামের বাসিন্দা।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৭ বছর, তিনি স্ত্রী, ৫ মেয়ে, ২ ছেলে নাতি নাতিন,আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজা পূর্ব আম্বিয়া চৌধুরীর স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাও. ফরিদ উদ্দিন চৌধুরী, ঝিঙ্গাবাড়ী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. হাফিজুর রহমান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, স্থানীয় ইউপি সদস্য পূর্বগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলা উদ্দিন, মরহুমের চাচা মাও. কামাল উদ্দিন। বক্তারা তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে এ কিউ এম আম্বিয়া চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কানাইঘাট প্রেসক্লাবের ক সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ নেতৃবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গেও প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা