জগন্নাথপুরে আগুনে পুড়ে ছাই ৫টি দোকান: প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

জগন্নাথপুর ( সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরের পৌরসদরের হাসপাতাল পয়েন্ট এর বাজারে শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে বৈদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে আগুনের লেলিহা শিখায় প্রায় ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আসে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে জগন্নাথপুর হাসপাতাল পয়েন্টএ বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে আশে পাশের মোদির দোকান, সেলুন, চায়ের দোকান সহ পাচঁটি দোকানে আগুন পুড়ে ছাই হয়ে যায়। বাজারের ব্যবসায়ীরা সাথে আলাপ করে যানা যায়, দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। ব্যবসায়ীরা জগন্নাথপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনেন। ততক্ষণে আগুনে মোদির দোকান, চা দোকান, সেলুন, দোকান সহ ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তারা আরো জানান, আগুনে তাদের প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আলঙ্গীর হোসেন সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। একটির সঙ্গে আরেকটি দোকান থাকায় ৫ টি ঘর পুড়ে গেছে। ক্ষয় ক্ষতি অনুমান করা হচ্ছে ১০ থেকে ১২ লক্ষ টাকা হতে পাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা