জগন্নাথপুরে মাসিক আইন শৃংখলা ও বিট পুলিশিং সমাবেশ সম্পন্ন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের হলরুমে সোমবার মাসিক আইন শৃঙ্খলা ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে সভাপতিত্ব করেন আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আবু ঈমানী। পরিচালনা করেন ইউনিয়ন পরিষদের সচিব মো.তোফাজ্জল হোসেন।

সমাবেশে আইন শৃংঙ্খলা বিষয়ক বক্তব্য রাখেন,জগন্নাথপুর থানার এস আই সাইফুর রহমান,দাওরাই বাজার পরিচালনা কমিটির সভাপতি শাহ ছাদিক মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন আশারকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সামাদ,শাহ ছানু মিয়া,গোলাম মস্তফা আলাল,শওকত আলী, মো.নোমান আহমদ, মো.ফজলু মিয়া, বকুল চন্দ্র দাস, মহিলা সদস্য শেফা বেগম, সেলিনা বেগম প্রমুখ। এ ছাড়াও সমাবেশে ইউনিয়ন পরিষদের সদস্য সহ এলাকার বিভিন্ন শ্রেণিÑপেশার লোকজন উপস্থিত ছিলেন।

সমাবেশে এস আই সাইফুর রহমান বলেন, কমিউনিটি বিট পুলিশিং ও এর মাধ্যমে পুলিশ এবং সাধারণ জনগণের মাঝে পারস্পরিক আস্থা ও সর্ম্পকের সেতুবন্ধন তৈরী হচ্ছে। কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ এবং জনগণের মধ্যে সর্ম্পকের দুরত্ব কমছে। আর মাসিক আইন শৃঙ্খলা ও বিট পুলিশিং-এর মাধ্যমে এটি করা সম্ভব হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা