DCIM100MEDIA

জগন্নাথপুরে মাহে রমজানকে স্বাগত জানিয়ে মিছিল অনুষ্টিত

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া রানীগঞ্জ ইউনিয়নের শাখার পক্ষ থেকে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বৃহস্পতিবার স্বাগত মিছিল রানীগঞ্জ বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রানীগঞ্জ ইউনিয়ন শাখার সহ-সভাপতি মো: রইছ উদ্দিন ও পরিচালনা করেন সাধারন সম্পাদক ক্বারী মাহবুব আলম। স্বাগত বক্তব্য রাখেন সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির মিটু। প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক ক্বারী আবুল খয়ের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদস্য ক্বারী কবির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ক্বারী ফয়ছল,মিজানুর রহমান,হিরন মিয়া,সুয়েব,সাব্বির,মারুফ,সাইমুল ইসলাম,আব্দুর রহিম,আক্তার হোসেন,সাইদুর রহমান,শফিকুর রহমান,বুরহান,মেহেদী,কাইফ,আফতাব উদ্দিন প্রমুখ।

সভায় বক্তাগন বলেন,রামাদ্বানুল মোবারক মাস সিয়াম সাধনার মাস এ মাসে পবিত্রতা রক্ষা করা আমাদের ঈমানী দায়িত্ব। বক্তারা সর্বস্তরের মুসলিম জনতার প্রতি আহবান করে বলেন, রামাদ্বান মাসে বেশি বেশি আল্লাহর ইবাদত করে আল্লাহ ও প্রিয়নবী হযরত মুহাম্মদ মুস্তফা (সাঃ) এর সন্তুষ্টি অর্জন করতে হবে ও বিশুদ্ধ কিরাত শিক্ষায় সকল কে এগিয়ে আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা