জগন্নাথপুর যুবলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে মানহানিক ষ্ট্যাডার্স দেয়ায় থানায় জিডি

ডেস্ক নিউজ::জগন্নাথপুর উপজেলা যুবলীগ নেতা পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আব্দুল বারিক এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর ষ্ট্যাডার্স দেয়ায় জগন্নাথপুর থানায় সাধারন ডায়েরী (জিডি) করা হয়েছে। জিডি নং ১৪২ । তারিখ ৪/৬/২০১৮। যুবলীগ নেতা আব্দুল বারিক জিডিতে উল্লেখ করেন,তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার উদ্যোশ্যে গত ৩জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মো: বাবর নামে একটি আইডি থেকে তার ছবিসহ বাজে মন্তব্য করে আপত্তিকর কথা ষ্ট্যাডার্স লিখে ফেসবুকে আপলোড করা হয়।

উক্ত পোষ্টটি তার নিজের গ্রামের নাজমুল হক নামে আইডি থেকে ৩জুন পনে তিনটায় শেয়ার করে ভাইরাল করায় হীন চেষ্ঠায় লিপ্ত হয়। পরবর্তীতে এর সত্যতা পান বলে তিনি জিডিতে উল্লেখ করেন। উক্ত ছবি ও ষ্ট্যাডার্স এলাকার অনেকেই লাইক কমেন্ট ও শেয়ার করে ভাইরাল করতেছে। সমাজে তাহার মান সম্মান ক্ষুন্ন করার লক্ষে তার নিজ গ্রামের বাবর,নাজমুল হকসহ তাদের সহযোগিরা তাদের ব্যক্তিগত লাভের আশায় এ ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়,যুবলীগ নেতা আব্দুল বারিকের উপর দায়েরকৃত একটি মামলার সূত্র ধরে এমন আপত্তিকর ষ্ঠ্যাডার্স দেয়া হচ্ছে। অথচ উক্ত দায়েরকৃত মামলাটি সত্যতা না থাকায় পুলিশ আদালতে ফাইনাল প্রতিদেন দাখিল করে। প্রতিবেদনে জগন্নাথপুর থানার তদন্তকারী কর্মকর্তা উল্লেখ করেন,আব্দুল বারিকগংদের বিরুদ্ধে ১৯৭৪সালের বিশে ক্ষমতা আইনে ২৫(১)২৫ডি ধারায় আনিত অভিযোগ তদন্ত কর্মকর্তার প্রতিবেদন অনুযায়ী সন্দেতীতভাবে প্রমানিত না হওয়ায় তাদের প্রত্যেককে অত্র মামলার অভিযোগের দায় হতে অব্যাহতি দেয়া গেল।

এ ব্যাপারে আব্দুল বারিক বলেন,আমার জনপ্রিয়তায় হিংসান্বিত হয়ে ওই কুচক্রি মহল আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ রটাচ্ছে। আমার বিরুদ্ধে যে মামলাটি হয়েছিল সেটা ষড়যন্ত্রমূলক। যা তদন্তে মিথ্যা প্রমানিত হয়েছে। তারপরও ওই মহলটি এ বিষয়টিকে সামনে এনে আমার মান সম্মান ক্ষুন্ন করছে।

এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তিনি প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা