জুড়ীতে ২৮ পিছ ইয়াবাসহ আটক ২ 

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধি::মৌলভীবাজারের জুড়ীতে পুলিশের বিশেষ অভিযানে ২৮ পিস ইয়াবাসহ ২ মাদকসেবীকে আটক করেছে পুলিশ।
আজ(৪ জুলাই)শনিবার বিকেলে জুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিমের নেতৃত্বে সঙ্গীয় এএসআই কামাল হোসেন, কনস্টেবল আবুল হাসেমসহ উপজেলার বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৮ পিস ইয়াবাসহ ২ মাদকসেবীকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন পশ্চিম জুড়ী ইউনিয়নের নলডুরি এলাকার মৃত মাতব্বর আলীর ছেলে মুমিন আহমদ (৩৫), কৃষ্ণ নগর গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৫)।
এব্যাপারে আটককৃত দের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬ (১) এর (ক) ধারায় মামলা করা হয়েছে। মামলা নং ২, তারিখঃ ০৪.০৭.২০২০ ইং।
এব্যাপারে জানতে চাইলে জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। সকালেই তাদেরকে কোর্টে প্রেরন করা হবে। তিনি আরো জানান, চলমান বিশ্ববিস্তৃত এ মহামারীতে মাদক ব্যবসায়ীরা ও বসে নেই। তিনি জুড়ী উপজেলার সর্বস্তরের জনসাধারণকে মাদকব্যবসায়ীদের বিরুদ্ধে সরাসরি ওসি জুড়ী থানার মোবাইল নং ০১৭১৩-৩৭৪৪৪৫ নাম্বারে তথ্য জানাতে অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা